Tending

6/recent/ticker-posts

অনেক বাহানা বানিয়েছ আর না ।। Bangla Study Motivation

নার্সিংয়ের শিক্ষার্থীরা প্রাসাদের শেষ প্রান্তে যায় না, এটি কেবল আগে খেলা হয়েছিল এবং ভবিষ্যতে এটি চালিয়ে যাবে এবং এমনকি এটি অভ্যাস থাকলেও মানুষ জানেন না যে অভ্যাসের কারণে আমার কতগুলি সমস্যা হয়েছিল আমি এখন এটি করব না বলে বলার পরে, আমরা বলছি আমি এটি পরে করব। না, আপনি যখন এটি পরে পড়বেন, তবে কেন আমরা এমনটি মনে করি তার পিছনে আসল কারণটি বোঝার চেষ্টা করুন। আপনাকে এ সম্পর্কে কিছুটা ভাবতে হতে পারে, তবে আপনি যদি এটি অনেক কিছু বুঝতে পারেন তবে সম্ভবত অনেক কিছুই পরিবর্তন হতে পারে।

আপনার জীবনের এই ভিডিওটি দেখার পরে আমরা কেবল সেই কাজগুলি করব যা কালকে জরুরি নয় এবং যে জিনিসগুলি আমাদের পক্ষে খুব আগ্রহী নয় কিন্তু যখন কোনও কাজ খুব জরুরি হয়ে যায় তখন আমরা আর ধরে রাখতে পারি না কারণ সেখানে দুটি অর্ডার পরিস্থিতি রয়েছে তৈরি হয়েছে, পরে কাজটি করার দরকার নেই, তারপরে আপনাকে নিজের সামনে কাজটি করতে হবে, আপনাকে এটি করতে হবে, বিভিন্ন বিকল্প রয়েছে, উদাহরণস্বরূপ, একজন ছাত্র বছরের অর্ধেক সময় ব্যয় করে, আমি করব পরে অধ্যয়ন করুন, আমার খনন করার খুব বেশি সময় নেই। কিন্তু যখন সে চলে যায় তখন সে ভাগ করে নেওয়ার কথা ভাবতেও পারে না কারণ পরিস্থিতিটি তখন খুব মারাত্মক হয়ে ওঠে। তার পছন্দ হোক বা না হোক, পড়তে বসতে হবে তাকে। কাল পড়ার আর সময় নেই।


এবং তাঁর কাছে এটি সত্য হয়ে ওঠে যে আমরা এটি করার সাথে সাথে এটি করা শুরু করি না। আমি আপনাকে এরকম আরও একটি উদাহরণ দিচ্ছি। এখন যদি আমি আপনাকে বলি যে আপনাকে আজ আধ ঘন্টা পড়াশোনা করতে হবে, এটি নব্বই শতাংশ। শিক্ষার্থীরা এটি করতে সক্ষম না হতে পারে তবে একই জায়গায় যদি আমি আপনাকে বলি যে আপনাকে আজ আধ ঘন্টা পড়াশুনা করতে হবে এবং পরিবর্তে আপনি একটি চমৎকার উপহার পেয়েছেন, তবে 90 শতাংশ এটি করতে পারবেন এবং তারা আধ ঘন্টা ধরে অবিচ্ছিন্নভাবে অধ্যয়ন করতে পারবেন বা দশ বা বার ঘন্টা। পরিবর্তন এলো যখন এই শিক্ষার্থীরা এক ঘন্টা পড়তে না পারে, তারা 10 ঘন্টা পড়তে প্রস্তুত, তাই এখানে এতটাই স্পষ্ট যে প্রতিটি শিক্ষার্থী যদি সে চিন্তা করে তবে 10 ঘন্টা পড়াশোনা করতে পারে।

যদি আমাদের সামনে তাঁর এইরকম সম্পর্ক ছিল তবে আমরা সকলেই জানি যে একদিন তিনি আমাদের এইরকম অধ্যয়নের জন্য একটি সুন্দর বাইক উপহার দিতেন না তবে এটি কোনও সমাধান নয় তবে ব্যবহারিক সমাধানটি নিজের জন্য চুমু খাওয়া যেখানে শেষ পর্যন্ত আমি চাই এত কিছু পেতে। আমি অধ্যয়ন শুনছি, আমাকে কেন এই জিনিসগুলি করতে বলা হচ্ছে এবং আমাকে কেন এই জিনিসগুলি করতে হবে বা আমি কী করতে যাচ্ছি। আমি নিজের জীবন দিয়ে একটি ব্যবহারিক সমাধান পেতে চলেছি।

Post a Comment

0 Comments